সর্বশেষ খবর

   বালাগঞ্জে ভেজাল বিরোধী অভিযান    র‍্যাবের খাঁচায় সিলেটের ‘শীর্ষ সন্ত্রাসী’ সুধাংশু    বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে সিলেটে আলোচনা সভা    জিন্দাবাজারে রিফাত এন্ড কোং’এ ২০ হাজার টাকা জরিমানা    মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী খুনের মামলার প্রধান আসামির আত্মসমর্পণ    সহকর্মীকে ‘হ্যান্ডসাম’ বলায় চাকরি হারালেন সংবাদ উপস্থাপিকা    প্রতিটি পোস্টে নজর রাখছে ১৫ হাজার ‘ফেসবুক পুলিশ’    মন্ত্রী-সচিবদের কেউ কেউ ফোন-ফ্যাক্সের দোকান খুলে বসতে পারেন: পার্থ    মিশিগান বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    সাকিবদের হারিয়ে ফাইনালে চেন্নাই    ‘মাদকবিরোধী অভিযানে মানুষের প্রশংসা বিএনপির ভালো লাগছে না’    বন্দুকযুদ্ধের পেছনে রাজনৈতিক উদ্দেশ্য দেখছে বিএনপি    তুরস্কে ইসরাইলি পণ্য নিষিদ্ধ    মার্কেন্টাইল ব্যাংক ৩০০ কোটি টাকার বন্ড ছাড়ছে    খালেদার ৩ মামলায় জামিনের শুনানি বুধবার    বাগেরহাটে মনোনয়নপত্র নিলেন নায়ক শাকিল    ৭১তম কান উৎসবে বিজয়ী হলেন যারা    থাপ্পড় মেরে ১৩তম লালকার্ড    ১৫ জুনের আগেই কোচ পাচ্ছে টাইগাররা    ক্রিকইনফোর আইপিএল সেরা একাদশে নেই সাকিব


সিলেট

সুরমা থেকে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

সিলেট বার্তা, ২০১৮-০৫-১৬ ১৪:৩৭:০০

সিলেট নগরীর শেখঘাট থেকে নিখোঁজ ষাটোর্ধ্ব এক বৃদ্ধের লাশ সুরমা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সিলেট সদর উপজেলার টুকেরবাজার সুরমা নদী থেকে আব্দুল জব্বার বড়ভুঁইয়া নামের ওই বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়।

তিনি শেখঘাটের সওদাগরটুলা এলাকার মৃত ডা. সাজিদ আলী বড়ভুঁইয়ার ছেলে।

জানা যায়, গত রবিবার ফজরের নামাজ পড়তে বাসা থেকে বের হন আব্দুল জব্বার বড়ভুঁইয়া। কিন্তু এরপর তিনি আর বাসায় ফিরেননি। পরে তার বড় ভাই আব্দুর রাজ্জাক বড়ভুঁইয়া কোতোয়ালী থানায় জিডি করেন।

নগরীর জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম  জানান, মঙ্গলবার বিকেলে টুকেরবাজার দিয়ে বয়ে যাওয়া সুরমা নদীতে একটি লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে জানান। পুলিশ লাশ উদ্ধারের পর পরিচয় নিশ্চিত হয়।

ওসি  বলেন, প্রাথমিকভাবে আমাদের ধারণা, বৃদ্ধ আব্দুল জব্বার শেখঘাটস্থ কাজিরবাজার ব্রিজ থেকে পানিতে পড়ে মারা গেছেন।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন