সর্বশেষ খবর

   সিলেট ওসমানী হাসপাতালের সাবেক উপ-পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ মামলা    রেলপথ আধুনিকায়ন : ঢাকা থেকে সিলেট যাওয়া যাবে চার ঘণ্টায়    জিন্দাবাজারে আবারও ‘রিফাত’কে জরিমানা    তাহিরপুরে রক্তি নদীতে ট্রলার ডুবে নারী শ্রমিক নিখোঁজ: আহত ১০    ফ্যালকাওয়ের ১৬ মাসের কারাদণ্ড, ৯ মিলিয়ন ইউরো জরিমানা    ইংল্যান্ডে খেলবেন বাংলাদেশের তিন নারী ক্রিকেটার    অঘটনের জন্ম দিতে পারে মিসর    বিশ্বকাপের আগে পগবার ওমরা পালন    গোপন তালিকা অনুযায়ী অভিযান চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী    যুক্তরাষ্ট্রে সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দন    অপমানের প্রতিশোধ নিতে বড়লেখায় স্কুল ছাত্রকে হত্যা    হবিগঞ্জে ২১ মাদক ব্যবসায়ী গ্রেফতার    মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ সারাদেশে আরো ৯জন নিহত    ঈদে ট্রেনের আগাম টিকিট ১ জুন থেকে    কানাইঘাটে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু    ‘৬০ লক্ষ টাকা ব্যয়ে সিলেট-সুলতানপুর সড়ক সাময়িকভাবে সংস্কার করা হচ্ছে’    শুদ্ধ কুরআন শিক্ষার প্রয়াস অব্যাহত রাখতে হবে    রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রয়েছে: সিলেট চেম্বার    সাংসদ বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে: কাদের    রাজশাহীতে চোরাই গরু নিয়ে বিপাকে পুলিশ


সিলেট

শায়েস্তাগঞ্জে ডাকাতির চেষ্টাকালে আটক ১, আহত ২

সিলেট বার্তা, ২০১৮-০৫-১৮ ০১:২৩:০২

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ডাকাতির চেষ্টাকালে এক ডাকাতকে আটক করেছে এলাকাবাসী। এছাড়া ডাকাতদলের হামলায় বাবা ও ছেলে আহত হয়েছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, শানু মিয়া (৫৫) ও তার ছেলে ফয়সল মিয়া (২৫)। তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক ডাকাত আউয়াল মিয়াকে (৩২) পুলিশী প্রহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। সে বানিয়াচং উপজেলার উত্তর সাঙ্গর গ্রামের ছিদ্দিক আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর গ্রামের আহত শানু মিয়ার বাড়িতে ডাকাত দল হানা দেয়। শানু মিয়া ও তার পরিবারের সদস্যরা বিষয়টি আচ করতে পেরে বিষয়টি পার্শ্ববর্তী লোকজনকে জানায়। এরপর লোকজনসহ ডাকাতদের ধাওয়া দেয়। ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাত ও স্থানীয়দের মধ্যে ধস্তাধস্তি হয়। এর এক পর্যায়ে শানু মিয়া ও তার ছেলে ফয়সল মিয়াকে কুপিয়ে আহত করে ডাকাতরা পালিয়ে যায়। এসময় এক ডাকাতকে আটক করে মারধর করে পুলিশে সোপর্দ করা হয়। পরে পুলিশ তাকেও উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন