নিউজ ব্রেকিং

সর্বশেষ খবর

   ছুটি না নিয়ে স্থায়ীভাবে ইংল্যান্ডে তাহিরপুরের স্কুল-শিক্ষক, বিভাগীয় মামলা    ব্রিটিশ হাইকমিশনারের আয়োজনে শিশুদের নিয়ে সিলেটে ইফতার    সুরমা নদী খননে ধীর গতি, ৫০ কোটি টাকা জলে যাওয়ার শঙ্কা    জগন্নাথপুরে দুই দোকানিকে জরিমানা    হাতুড়ির আঘাতে বৃদ্ধের মৃত্যু: প্রধান আসামি বিয়ানীবাজারে গ্রেপ্তার    লঙ্কা-বাংলা এল ক্লাসিকো: শেষ হাসি কার?    ৬০ বছর আগের পুরোনো রেকর্ড ভাঙলেন কেইন    পিকের জন্য নিজের ক্যারিয়ার নিয়ে ভাবেননি শাকিরা    রেড, ইয়োলো, গ্রিন: বাংলাদেশের কোন ব্যাংকের অবস্থা কেমন?    হামাসের বিরুদ্ধে যুদ্ধে হেরে গেছে ইসরাইল: সাবেক সেনা কমান্ডার    বঙ্গবন্ধুর জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী    বগুড়ায় ইফতার মাহফিল থেকে জামায়াত নেতাকর্মী সন্দেহে ৯ জন আটক    কুমিল্লার নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেসের ৯বগি লাইনচ্যুত    খাবার পাঠানোর উপায় খুঁজছে মালিকপক্ষ    নার্স দিয়ে অস্ত্রোপচার, হাসপাতাল মালিকের কারাদণ্ড    জুয়ার সরঞ্জামসহ জগন্নাথপুরে আটক ২ যুবক    কিছু উগ্রবাদী নিজেদের মতকে শ্রেষ্ঠ মনে করে: ড. মোমেন এমপি    ট্রাক-চাপায় টুকেরবাজারে যুবকের মৃত্যু    সিলেটে ৯ হাজার ৮০০ কেজি পেঁয়াজসহ আটক ২    হাসারাঙ্গার এক ওভারে ব্যাকফুটে বাংলাদেশ

সিলেট

র‍্যাবের খাঁচায় সিলেটের ‘শীর্ষ সন্ত্রাসী’ সুধাংশু

সিলেট বার্তা, ২০১৮-০৫-২৩ ০৩:৩৬:৫৭

পুলিশের তালিকাভুক্ত ‘শীর্ষ সন্ত্রাসী’ সুধাংশু হাওয়ালদারকে আটক করেছে র‌্যাব। তার বিরুদ্ধে সিলেট মহানগর পুলিশের কোতয়ালী, জালালাবাদসহ সুনামগঞ্জের দিরাই থানায় খুন, ধর্ষণ, চাঁদাবাজি, অপহরণসহ সর্বমোট ৯টি মামলা রয়েছে।

আটক সুধাংশু সুনামগঞ্জ জেলার দিরাই থানার লোলারচর গ্রামের মৃত হরেন্দ্র হাওয়ালদারের ছেলে। বর্তমানে সে সিলেটের জালালাবাদ থানাধীন কালিবাড়ীতে বসবাস করে আসছিলো।

র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী এর নেতৃত্বে এসএমপির জালালাবাদ থানা এলাকায় অভিযান পরিচালনা করে কালিবাড়ি এলাকা থেকে সুধাংশুকে আটক করা হয়ে।

র‍্যাব সুত্র আরো জানায়, সে এলাকায় ত্রাস হিসেবে পরিচিত। গ্রেফতার এড়ানো জন্য দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল। তাকে গ্রেফতার করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছে। তাকে সুনামগঞ্জ জেলার দিরাই থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন