নিউজ ব্রেকিং

সর্বশেষ খবর

   ছুটি না নিয়ে স্থায়ীভাবে ইংল্যান্ডে তাহিরপুরের স্কুল-শিক্ষক, বিভাগীয় মামলা    ব্রিটিশ হাইকমিশনারের আয়োজনে শিশুদের নিয়ে সিলেটে ইফতার    সুরমা নদী খননে ধীর গতি, ৫০ কোটি টাকা জলে যাওয়ার শঙ্কা    জগন্নাথপুরে দুই দোকানিকে জরিমানা    হাতুড়ির আঘাতে বৃদ্ধের মৃত্যু: প্রধান আসামি বিয়ানীবাজারে গ্রেপ্তার    লঙ্কা-বাংলা এল ক্লাসিকো: শেষ হাসি কার?    ৬০ বছর আগের পুরোনো রেকর্ড ভাঙলেন কেইন    পিকের জন্য নিজের ক্যারিয়ার নিয়ে ভাবেননি শাকিরা    রেড, ইয়োলো, গ্রিন: বাংলাদেশের কোন ব্যাংকের অবস্থা কেমন?    হামাসের বিরুদ্ধে যুদ্ধে হেরে গেছে ইসরাইল: সাবেক সেনা কমান্ডার    বঙ্গবন্ধুর জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী    বগুড়ায় ইফতার মাহফিল থেকে জামায়াত নেতাকর্মী সন্দেহে ৯ জন আটক    কুমিল্লার নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেসের ৯বগি লাইনচ্যুত    খাবার পাঠানোর উপায় খুঁজছে মালিকপক্ষ    নার্স দিয়ে অস্ত্রোপচার, হাসপাতাল মালিকের কারাদণ্ড    জুয়ার সরঞ্জামসহ জগন্নাথপুরে আটক ২ যুবক    কিছু উগ্রবাদী নিজেদের মতকে শ্রেষ্ঠ মনে করে: ড. মোমেন এমপি    ট্রাক-চাপায় টুকেরবাজারে যুবকের মৃত্যু    সিলেটে ৯ হাজার ৮০০ কেজি পেঁয়াজসহ আটক ২    হাসারাঙ্গার এক ওভারে ব্যাকফুটে বাংলাদেশ

সিলেট

বানিয়াচংয়ে মাড়াইয়ের মেশিনের আঘাতে কৃষকের মৃত্যু

সিলেট বার্তা, ২০১৮-০৫-২৩ ১৬:৩৩:৫৬

হবিগঞ্জের বানিয়াচংয়ে ধান মাড়াইয়ের মেশিনের আঘাতে ধানু দাস (৬৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত ধানু দাস উপজেলার মশাকালি গ্রামের বাসিন্দা।

বুধবার বেলা ১২টার দিকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়- সকালে মশাকালি গ্রামে মাড়াই মেশিন দিয়ে ধান মাড়াই করছিলেন কৃষক ধানু দাস। এসময় চলমান মেশিনের একটি ব্যাল্ট ছুটে এসে তার মাথায় লাগলে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন