সর্বশেষ খবর

   সিলেটে মিডল্যান্ড ব্যাংক    রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের প্রতিশ্রুতি ধোঁকাবাজি: আরসা    মাংস এবং উচ্চ ক্যালোরিযুক্ত পানীয় ক্যানসারের ঝুঁকি বাড়ায়    ইনস্টাগ্রামের নয়া ফিচার, দেখেছেন কি?    প্রকাশ্যে চুমু, ‘দেশি গার্ল’-এর বিদেশি রোম্যান্স    নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি তিন খানের    ১০৫ রানেই শেষ পাকিস্তানের ইনিংস!    আইপিএলে এলিট তালিকায় সাকিব    নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচন হবে না: ফখরুল    সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী    রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছে না কাল    সিলেটের দক্ষিন সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪    সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার    মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাসহ নিখোঁজ তিনজন গ্রেফতার    যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে অর্থমন্ত্রীকে নিমন্ত্রণ    গোয়াইনঘাট থানার আসামী উপশহরে গ্রেফতার    হবিগঞ্জে জমির আইল কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪০    সিলেট জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত    কোম্পানীগঞ্জে পরীক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন॥    দক্ষিণ সুরমায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


চিত্র-বিচিত্র

বিমানের টিকিট কেটে লটারিতে জিতলেন ২১ কোটি টাকা!

সিলেট বার্তা, ২০১৮-০১-১০ ২৩:০৪:২৮

ভারতের কেরালার বাসিন্দা হরিকৃষ্ণ নায়ার এখন নিজের কানকে বিশ্বাস করতে পারছেন না। কারণ তিনি আপাতত কোটিপতি। আবুধাবি বিমানবন্দরের ‘বিগ টিকিট’ লটারিতে তিনি জিতেছেন ১২ মিলিয়ন দিরহাম। যার মূল্য ২১ কোটি টাকা।

৪২ বছরের হরিকৃষ্ণ নায়ার, দুবাইয়ের একটি বাণিজ্যিক সংস্থায় কর্মরত। যিনি ২০০২ সাল থেকে পরিবার নিয়ে আমিররাতে বসবাসরত। তিনি জানান, ‘এর আগেও দু’বার লটারির টিকিট কেটেছিলাম, কিন্তু একবারও কপালে জোটেনি কোটিপতির তকমা’। 
কিন্তু এবার সত্যি সত্যি তিনি হয়ে গেলেন কোটিপতি। তিনি আরও জানান ‘জেতার খবর জানানোর জন্য যখন ফোন আসে, আমি ভেবেছিলাম প্র্যাঙ্ক কল, কিন্তু পরে মিডিয়ার মাধ্যমে খবর পেয়ে নিজের কানকেই বিশ্বাস হচ্ছিল না।’
আগামী ৫ ফেব্রুয়ারি তিনি হাতে পেতে চলেছেন ২১ কোটি টাকা। তবে কি করবেন এতগুলো টাকা নিয়ে, তা এখনও ঠিক করে উঠতে পারেননি। যদিও পরিবার নিয়ে বিশ্ব সফরে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন