সর্বশেষ খবর

   হবিগঞ্জের মধু মিয়া যুদ্ধাপরাধ মামলায় গ্রেপ্তার    বানিয়াচংয়ে মাড়াইয়ের মেশিনের আঘাতে কৃষকের মৃত্যু    বানিয়াচংয়ে মাড়াইয়ের মেশিনের আঘাতে কৃষকের মৃত্যু    বালাগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন    স্বাভাবিক জীবনে ফিরল সুন্দরবনের ৫৭ দস্যু    শুক্রবার কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী    মাদকবিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত    নবীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হলেন এটিএম সালাম    ঈদে ৪ দিন সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা    সারা দেশে বন্দুকযুদ্ধ : মানবাধিকার কমিশনের উদ্বেগ    শিল্প প্রবৃদ্ধি অব্যাহত রাখতে দেশি বিদেশি বিনিয়োগ বাড়াতে হবে: রাষ্ট্রপতি    ছিটকে পড়লেন রোমেরো    বিরল রোগ আক্রান্ত মুক্তামনি আর নেই    বালাগঞ্জে ভেজাল বিরোধী অভিযান    র‍্যাবের খাঁচায় সিলেটের ‘শীর্ষ সন্ত্রাসী’ সুধাংশু    বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে সিলেটে আলোচনা সভা    জিন্দাবাজারে রিফাত এন্ড কোং’এ ২০ হাজার টাকা জরিমানা    মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী খুনের মামলার প্রধান আসামির আত্মসমর্পণ    সহকর্মীকে ‘হ্যান্ডসাম’ বলায় চাকরি হারালেন সংবাদ উপস্থাপিকা    প্রতিটি পোস্টে নজর রাখছে ১৫ হাজার ‘ফেসবুক পুলিশ’


চিত্র-বিচিত্র

বিমানের টিকিট কেটে লটারিতে জিতলেন ২১ কোটি টাকা!

সিলেট বার্তা, ২০১৮-০১-১০ ২৩:০৪:২৮

ভারতের কেরালার বাসিন্দা হরিকৃষ্ণ নায়ার এখন নিজের কানকে বিশ্বাস করতে পারছেন না। কারণ তিনি আপাতত কোটিপতি। আবুধাবি বিমানবন্দরের ‘বিগ টিকিট’ লটারিতে তিনি জিতেছেন ১২ মিলিয়ন দিরহাম। যার মূল্য ২১ কোটি টাকা।

৪২ বছরের হরিকৃষ্ণ নায়ার, দুবাইয়ের একটি বাণিজ্যিক সংস্থায় কর্মরত। যিনি ২০০২ সাল থেকে পরিবার নিয়ে আমিররাতে বসবাসরত। তিনি জানান, ‘এর আগেও দু’বার লটারির টিকিট কেটেছিলাম, কিন্তু একবারও কপালে জোটেনি কোটিপতির তকমা’। 
কিন্তু এবার সত্যি সত্যি তিনি হয়ে গেলেন কোটিপতি। তিনি আরও জানান ‘জেতার খবর জানানোর জন্য যখন ফোন আসে, আমি ভেবেছিলাম প্র্যাঙ্ক কল, কিন্তু পরে মিডিয়ার মাধ্যমে খবর পেয়ে নিজের কানকেই বিশ্বাস হচ্ছিল না।’
আগামী ৫ ফেব্রুয়ারি তিনি হাতে পেতে চলেছেন ২১ কোটি টাকা। তবে কি করবেন এতগুলো টাকা নিয়ে, তা এখনও ঠিক করে উঠতে পারেননি। যদিও পরিবার নিয়ে বিশ্ব সফরে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Print Friendly and PDF

আপনার মতামত দিন